ঈদের কালেকশান স্পেশ্যাল মেহেদি ডিজাইন

ঈদের কালেকশান স্পেশ্যাল মেহেদি ডিজাইন

ঈদের কালেকশান স্পেশ্যাল মেহেদি ডিজাইন
ঈদের কালেকশান স্পেশ্যাল মেহেদি ডিজাইন

তামান্না হাবিব নিশু: ঈদে নিজের দুই হাতকে মেহেদির রঙে সাজাতে সবাই পছন্দ করে। কিন্তু চিন্তার কারণ হয়ে দাঁড়ায় এর পছন্দমতো ডিজাইন। যদি এখনো পছন্দমতো মেহেদি ডিজাইন খুঁজে না পান তবে আজকের আয়োজন আপনারই জন্য।

ঈদকে ঘিরে প্রতিটি মানুষেরই থাকে নানা পরিকল্পনা। এই পরিকল্পনা আর আয়োজনের মধ্যে অন্যতম হলো মেয়েদের হাত মেহেদির রঙে রাঙিয়ে তোলা।উৎসব, ঈদ, পূজা কিংবা বিয়েতে বাঙালি আর ভারতীয় সংস্কৃতিতে মেহেদির রঙে হাত রাঙিয়ে তোলার দৃশ্য চোখে পড়ার মতো।

তাই আজ আপনাদের জনপ্রিয় কিছু সুন্দর এবং আকর্ষণীয় মেহেদি ডিজাইনের ধারণা দিচ্ছি, যা হাতে এঁকে আপনি আপনার ঈদের দিনটিকে স্মরণীয় করে রাখতে পারেন-নেলপলিশের সঙ্গে মেহেদির রঙকেও প্রাধান্য দিতে চাইলে এই ডিজাইনকে প্রাধান্য দিতে পারেন।
 খুব কম সময়ে বাড়িতেই সহজে পছন্দসই সুন্দর ডিজাইনগুলো হাতে এঁকে নিতে চাইলে এই ডিজাইনটিও হাতে মানিয়ে যাবে বেশ। আর যারা শুধু মেহেদির টুকটুকে রংকেই শুধু প্রাধান্য দিতে চান তারা বেছে নিতে পারেন এই ডিজাইনটিকে। হাতের পাশাপাশি সুন্দর পা দুটোতেও কিন্তু মেহেদির রঙে সাজাতে পারেন।
তাই যারা পায়ের জন্য সুন্দর এবং স্টাইলিশ মেহেদি ডিজাইন খুঁজছেন তাদের এই ডিজাইনটি এনে দেবে আলাদা আভিজাত্য। মেহেদি ডিজাইনের ওপরও আপনার রুচি ও ব্যক্তিত্ব নির্ভর করে তাই মেহেদির এই  সুন্দর ডিজাইনগুলো ঈদের আগাম উপহার হিসেবে রইল আপনাদের জন্য।

তো দেরি কেন? সৃজনশীল হওয়ার এখনই সময়। ঈদের দিনটিকে আরও আকর্ষণীয় ও উৎসবমুখর করে তুলতে হাতের ও পায়ের রঙিন ডিজাইনে অন্যদের কাছে হয়ে উঠুন অতুলনীয়।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply